সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

রাজশাহী মহানগরীতে হেরোইনসহ দুইজন আটক, ট্রাক জব্দ।

শিবলী সাদিক রাজশাহী ব্যুরো
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৮৩ Time View

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গার রেলক্রসিং এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে হেরোইনসহ আটক করা হয়েছে। এসময় একটি ট্রাক জব্দ করা হয়। রোববার দিবাগত রাতে এ অভিযান চালায় রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা।

আটককৃতরা হলো ট্রাকের চালক পবার হাড়ুপুর এলাকার জিয়ারুলের ছেলে সাকিব (২৪) ও কাঠালবাড়িয়া এলাকার রেজাউল করিমের ছেলে আবুল হায়াত (২২)।

আজ সকালে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, ১টি মালামাল বহণ করা ট্রাকযোগে মাদক ব্যবসায়ীরা হেরোইনসহ চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী জেলা শহরের দিকে আসছে। উক্ত সংবাদ পেয়ে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা রেলক্রসিং মোড়ে চেকপোষ্ট পরিচালনা করে। চেকপোষ্ট করাকালীন চাঁপাইনবাবগঞ্জ হতে রাজশাহী জেলা অভিমূখে নীল ও হলুদ রংয়ের ১টি ট্রাক আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে দাঁড় করানো মাত্র ট্রাকের দরজা খুলে দুইজন ব্যক্তি পালানোর চেষ্টাকালে র‌্যাবের তাদের আটক করে।

পরে ট্রাকে তল্লাশী চালিয়ে ১২০০শ’ গ্রাম হেরোইন উদ্ধার হয়। একই সাথে ট্রাকটিও জব্দ করা হয়। আটককৃতদের নগরীর কাশিয়াডাঙ্গা থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin