রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

পাহাড়ের বীর’কে নাইক্ষ্যংছড়িতে নাগরিক সংবর্ধনা

জাহাঙ্গীর আলম কাজল:
  • Update Time : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ১২৯ Time View

পাহাড়ের বীর’ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সাবেক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে নাগরিক সংবর্ধনা দিয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলাবাসী।

রবিবার (২১ জানুয়ারি ) বিকালে নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ ও নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,
বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক বান্দরবান জেলাপরিষদ সদস্য লক্ষীপদ দাস,জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,জেলা আওয়ামীলীগ সদস্য মহিউদ্দিন, বান্দরবান জেলা আওয়ামীলীগ সদস্য আবুতাহের কোংম্পনি, জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। ইউপি চেয়ারম্যান মো: ইমরান, চেয়ারম্যান নুরুল আবছার ইমন, চেয়ারম্যান, জাহাঙ্গীর আজিজ,চেয়ারম্যান, মো: আলম কোংম্পনি, চেয়ারম্যান এ্যানিং মার্মা।
সংবর্ধনায় পাহাড়ের বীর ও সাবেক মন্ত্রী বীর বাহাদুর বলেন,বান্দরবানবাসী বিপুল ভোটের ব্যাবধানে আমাকে ৭ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোনো ধরনের প্রতিহিংসা নয়। ভালোবাসা দিয়ে সব ধর্ম, সব বর্ণের মানুষের উন্নয়নে কাজ করতে চাই। প্রধানমন্ত্রীর বিশ্বাস রক্ষায় দল-মত নির্বিশেষে পার্বত্যবাসীর কল্যাণে কাজ করব।
বান্দরবানের মানুষ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ। বিশ্বব্যাপী পর্যটন সম্ভাবনাময় বান্দরবানের সৌন্দর্য এবং সম্প্রীতি ছড়িয়ে দিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি। এর পরে নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩হাজার জন অসহায় ও শীর্তাতদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।
এর আগে রামুর রবার বাগান রাস্তার মোড় থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল এবং গাড়িবহর নিয়ে পাহাড়ের এ বীরকে বরণ করে পার্বত্য জনপদ নাইক্ষ্যংছড়ি রেস্টহাউসে নিয়ে আসে আওয়ামী লীগসহ সর্বস্তরের পাহাড়ি-বাঙালি জনসাধারণ।
রেস্টহাউস কিছুক্ষণ অবস্হান করে বিকাল ৩টার সময় রেস্টহাউস থেকে ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়কের রাস্তার দুইপাশে হাজার মানুষ ফুল ছিটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে সাংসদ বীর বাহাদুরকে শুভেচ্ছা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin