সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

লংগদুতে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন লংগদু (রাঙ্গামাটি
  • Update Time : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৫৪৯ Time View

শিক্ষক সল্পতা পূরণ অপরিহার্যতা ”এই শ্লোগানকে সামনে রেখে লংগদু উপজেলায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর), সকাল ১১টায় রাবেতা মডেল উচ্চ বিদয়ালয়ের শিক্ষক, ছাত্র ছাত্রীদের নিয়ে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে হেলীপ্যাড হয়ে বিদ্যালয়ের আলোচনা সভায় মিলিত হয়।
এসময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আল মামুন ইবনে মিজান এর সঞ্চালনায় এবং প্রধান শিক্ষক নুরল করিম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন লংগদু ইবনে সিনা ট্রাস্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রজেক্ট কো-অডিনেটর মোঃ নুরুল ইসলাম শাহিন। বিশেষ অতিথি ছিলেন, ইবনে সিনা ট্রাস্ট হাসপাতালের সিনিয়র সহকারী ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম । লংগদু প্রেস ক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা, বিদ্যালয়ের সাবেক ছাত্র আবু বক্কর ছিদ্দিক মামুন, আবু দারদা আরমান খান, ও আব্দুল করিম, রাবেতা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

শেষে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে সকল শিক্ষকদের নিয়ে কেক কাটা হয় ও শিক্ষকদের শিক্ষার্থীদের পক্ষ হতে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।

এছাড়াও বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে উপজেলার মাইনীমুখ মডেল হাই স্কুল, গুলশাখালী আদর্শ উচ্চ বিদয়ালয়, লংগদু বালিকা উচ্চ বিদয়ালয়, রশিদ সরকার উচ্চ বিদয়ালয়, বগাচতর মহাজন পাড়া উচ্চ বিদয়ালয় উত্তর ইয়ারাংছড়ি সেনামৈত্রী উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শোভাযাত্রা ও আলোচনা সভা আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin