বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

বাঙ্গালহালিয়া ডাকবাংলোপাড়া সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি উল্টে ২জন আহত।

মিন্টু কান্তি নাথ রাজস্থলী প্রতিনিধি:
  • Update Time : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ২৬৬ Time View

সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালক ও ১যাত্রী গুরুতর আহত হয়েছে।
আজ ৯ই অক্টোবর রোজ সোমবার ৩ঘটিকার সময় রাঙ্গামাটি রাজস্থলী উপজেলা ৩নং বাঙ্গালহালিয়া ডাকবাংলো পাড়া পুলিশ ক্যাম্প সংলগ্ন (চট্টগ্রাম- থ- ১৪৩৮০৫) একটি সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। 
দূর্ঘটনায় আহতরা হলেন,(১)সিএনজি চালক মোঃ হাসান (২২)পিতাঃ মৃত আবুল হোসেন গ্রামঃ সিংহ ঘোনা, চন্দ্রঘোনা থানার বাসিন্দা। (২)মাহ্লাউ মারমা (৩৮)স্বামীঃ চাইহ্লা প্রু মারমা বাঙ্গালহালিয়া ডাকবাংলা আশ্রম পাড়ার বাসিন্দা।
এলাকাবাসী জানান চন্দ্রঘোনা ফেরিঘাট হতে ছেড়ে আসা সিএনজি অটোরিকশা যাত্রী নিয়ে বাঙ্গালহালিয়া বাজারের দিখে যাচ্ছিল।ডাকবাংলো পাড়া পুলিশ ক্যাম্প সংলগ্ন
মোড় এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশা উল্টে যায়।আহত সিএনজি চালকের মাথায় এবং হাটুতে ও হাতে আঘাত পায়,যাত্রী মাহ্লাউ মারমা চোখের নিচে আঘাত পেয়েছেন।স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাঙ্গালহালিয়া বাজারে প্রাথমিক চিকিৎসা শেষে লিচুবাগান মিশন হাসপাতালে নিয়ে যায়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সফিউল আজম জানান,একটি সিএনজি দুর্ঘটনা হয়েছে বলে শুনছি। ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি বিষয়টি খতিয়ে দেখার জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin