রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

ময়মনসিংহে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী শিক্ষার্থীদেরকে পড়ানোর লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম

এনামূল হক ছোটন ময়মনসিংহ :
  • Update Time : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ২০১ Time View

বাংলাদেশ আজ স্বাধীন রাষ্ট্র। এই স্বাধীন রাষ্ট্রের মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিহাস ও জীবনীগ্রন্থ হলো বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী। শিক্ষার্থীদেরকে বাংলাদেশ সঠিক ইতিহাস জানাতে হলে এবং সঠিক মানুষ হিসেবে গড়ে তুলতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী তাদেরকে পড়ানো এবং শিক্ষা দেওয়া উচিত। এই লক্ষ্য বাস্তবায়নের ময়মনসিংহ সদর প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনা জাগ্রত করণের লক্ষ্যে জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান এর উদ্ভাবনী উদ্যোগে “বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়ি নিজেকে গড়ি” বাস্তবায়নে বিভিন্ন কার্যক্রম করছে ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম।
উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ১০ অক্টোবর (মঙ্গলবার) নগরীর বয়রা সালাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতেমা জোহরা,সহকারী শিক্ষক বিলকিস আক্তার রুমা, সফুরা খাতুনসহ সকল শিক্ষকগণ এবং শিক্ষার্থীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin