বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে ১৭টি দুর্গম কেন্দ্রে নির্বাচনী মালামাল পৌঁছে গেছে,৯টি কেন্দ্রে ব্যালট পেপার যাবে কাল

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি
  • Update Time : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ১৯৬ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে বান্দরবান পার্বত্য জেলার ৩০০নং আসনের নাইক্ষ্যংছড়ি উপজেলা ২৬টি ভোট কেন্দ্র মধ্যে দুর্গম ১৭টি ভোট কেন্দ্রে নির্বাচনী মালামাল পৌঁছে গেছে এবং অবাধ,সুষ্ঠু ও স্বচ্ছ ভোট গ্রহণের নিমিত্তে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকটবর্তী হওয়ায় ৭ তারিখ সকালে বাকি ৯টি ভোট কেন্দ্রে ব্যালেটপেপার প্রদান করবে বলে জানা যায়।
শনিবার (৬জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে দুর্গম ভোট কেন্দ্রের জন্য সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদী জাকারিয়া এবং নির্বাচন কর্মকর্তা আরমান ভুঁইয়ার উপস্থিতিতে নির্বাচনী মালামাল প্রদান করা হয় প্রিজাইডিং অফিসারদের। নাইক্ষ্যংছড়ি উপজেলায় ভোট কেন্দ্র ২৬টি। নাইক্ষ্যংছড়ি সদর ৬টি,বাইশারী -৬টি,দোছড়ি-৬টি,সোনাইছড়ি -৩টি ও ঘুমধুম -৫টি ভোট কেন্দ্র রয়েছে। দোছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডে অবস্থিত ক্রোক্ষ্যং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৯নং ওয়ার্ডে অবস্থিত ঐক্যজাই পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,বাইশারী ইউনিয়নের ২নং ওয়ার্ডে অবস্থিত ক্যাংগার বিল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ঘুমধুম ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অবস্থিত উত্তর ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মত দুর্গম ভোট কেন্দ্রে কড়া নিরাপত্তার মাধ্যমে ভোটের ব্যালটপেপারসহ নির্বাচনী সরঞ্জামাদি পৌঁছে গেছে।
আর নাইক্ষ্যংছড়ি সদরের ১নং ওয়ার্ডে অবস্থিত নাইক্ষ্যংছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২নং ওয়ার্ডে অবস্থিত তাংরা বিছামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মত কাছের ৯টি ভোট কেন্দ্রে ভোটের ব্যালেটপেপার পৌঁছে দেওয়া হবে ৭জানুয়ারি ভোটের দিন সকাল বেলা বলে জানান উপজেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভুঁইয়া।
জানা যায়,এসব ভোট কেন্দ্রের নিরাপত্তায় সেনাবাহিনী,বিজিবি,উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,আনসার,গ্রাম পুলিশের সাথে চারজন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবে। মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্সও কাজ করবে। সার্বক্ষণিক নির্বাচনী কার্যক্রম তদারকি এবং যেকোন ধরণের নির্বাচনী নাশকতার বিষয়ে নজরদারি করবে আইনশৃঙ্খলা বাহিনী।
৩০০নং বান্দরবান পার্বত্য জেলার এই সংসদীয় আসনের প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের পদ প্রার্থী বর্তমান এমপি ও পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ও লাঙ্গল প্রতীকের লামা সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin