বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন’ এমপি দীপংকর তালুকদার

মিন্টু কান্তি নাথ রাজস্থলীঃ
  • Update Time : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৫ Time View

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নির্বাচনী এলাকার জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন রাঙ্গামাটি ২৯৯নং আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার এমপি।
শুক্রবার (২২ ডিসেম্বর)সকালে রাঙ্গামাটি রাজস্থলী উপজেলার ইসলামপুর,রাজস্থলী বাজার ও বাঙ্গালহালিয়া হাই স্কুল মাঠে আসন্ন নির্বাচনে নৌকার জয় নিশ্চিতের লক্ষ্যে অনুষ্ঠিত উঠান বৈঠকে ও গণসংযোগে এ আহ্বান জানান তিনি।এমপি দীপংকর তালুকদার বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে বাংলাদেশকে ডিজিটাল, উন্নত ও সমৃদ্ধ করেছেন। আবার তিনি রাষ্ট্র ক্ষমতায় এলে বাংলাদেশ হবে স্মার্ট রাষ্ট্র। এই স্মার্ট রাষ্ট্রের সকল নাগরিকরাও হবেন স্মার্ট। তাই নৌকার জয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।মাননীয় প্রধানমন্ত্রী এদেশের মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করেন বলেই এদেশের আপামর জনগন শেখ হাসিনাকে ভালো বাসেন।গণসংযোগে এমপি দীপংকর তালুকদার দুর্গম রাজস্থলী উপজেলার দৃশ্যমান উন্নয়ন তুলে ধরে আগামী ০৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে রাঙামাটি ২৯৯নং আসনটি শেখ হাসিনাকে উপহার দেয়ার আহবান জানান।
অনুষ্ঠানে বাঙ্গালহালিয়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আদোমং মারমা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে ঐশ্বরিক শক্তি আছেন বলেই, তিনি যা স্বপ্ন দেখেন,তাই বাস্তবায়ন করেন। তিনি স্বপ্ন দেখেছেন পদ্মাসেতু নির্মাণ করার,শত বাধা বিপত্তি সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই তিনি পদ্মাসেতু নির্মাণ করেছেন। তিনি স্বপ্ন দেখেছেন,মেট্রোরেল নির্মাণ করার, তাই করেছেন।
ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হারাধন কর্মকারের সঞ্চালনায় গণসংযোগ ও উঠান বৈঠকে রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা ছাড়াও উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আদোমং মারমা,পুলক বড়ুয়া,সাবেক চেয়ারম্যান ঞোমং মারমা,আওয়ামীলীগ ও যুব মহিলালীগের সভানেত্রীবৃন্দ ও বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ,এলাকার হেডম্যান কার্বারিরা এতে অংশ নেয়।স্থানীয় বাসিন্দারা ডাক-ঢোল বাজিয়ে নৌকার প্রার্থী দীপংকর তালুকদার ও পথসভা অংশগ্রহণকারিদের বরণ করে নেন। এসময় পাহাড়ের শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের মার্কা নৌকা নৌকা নৌকা আর বিভিন্ন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

মিন্টু কান্তি নাথ
০১৮৭৫-৮৪০০৯৩

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin