সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

বাঙ্গালহালিয়াতে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন নেতাকর্মীরা

মিন্টু কান্তি নাথ:
  • Update Time : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ২১১ Time View

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের নির্বাচনী ব্যানার পোস্টার হাতে পেয়ে নিবাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন নেতাকর্মীরা।
বুধবার (২০-ডিসেম্বর)সকাল ৯ঘঠিকার সময় প্রথমে নাইক্যছড়া ঋষি পাহাড়ের মোমবাতি প্রজ্বলন করে কবুতর উড়িয়ে নাক্যছড়া বৌদ্ধ বিহারে পঞ্চশীল গ্ৰহনের মধ্যদিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করেছেন বাঙ্গালহালিয়া ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ। পরে আগাপাড়া গণসংযোগ করে কাকড়াছড়ি পাড়া ও কাকড়াছড়ি নিচের পাড়ায় উঠান বৈঠক করেন। এসময় উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আদোমং মারমা,পুলক বড়ুয়া,হ্লাথোয়াই মারমা গঞ্জ, বিশ্বনাথ চৌধুরী, সুইচাপ্রু মারমা,সদস্য সচিব হারাধন কর্মকার, জাহাঙ্গীর আলম চৌধুরী,সুক্যচিং মারমা,পুলক চৌধুরী,কামাল উদ্দিন, কামাল হোসেন, আলঙ্গীর হোসেন, সুইথুইমং মারমা, নজরুল ইসলাম, সুমন কান্তি দে, মাসুম সর্দার, ফোরকান হোসেন মুন্না, নয়ন চৌধুরী, প্রবীর দত্ত, সুমন বড়ুয়া, বিকাশ বিশ্বাস, মংসাথোয়াই মারমা, অজয় দে, ছোটন বড়ুয়া, রাহুল বড়ুয়া,সাহেদ হোসেন চৌধুরী, প্রমুখ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিন
রাঙ্গামাটি ২৯৯নং সংসদীয় আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারকে নির্বাচিত করার আহ্বান জানান। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা বলেন জননেতা দীপংকর তালুকদার বিপুল সংখ্যক ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষে বাঙ্গালহালিয়া ইউনিয়নের নয়টি পাড়ার চারটি ভোট কেন্দ্রের অধীনে যে সমস্ত পাড়া রয়েছে সেগুলোতে দৈনিক রুটিন মাফিক গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়ে যাবেন বলে জানান।তিনি আরো বলেন আগামী ২২শে ডিসেম্বর বাঙ্গালহালিয়া হাই স্কুল মাঠ প্রাঙ্গনে নির্বাচনী প্রচারণা ও মত বিনিময় সভায় অংশ নিবেন ২৯৯ নং সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পাহাড়ের রাজা বাবু দীপংকর তালুকদার। ঐদিন এলাকার সকল নারী পুরুষ সবাইকে উপস্থিত থাকার একান্ত কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 nctelevision.com
Developed by: A TO Z IT HOST
Tuhin